মিলন  মাহমুদ, বিশেষ  প্রতিনিধি:সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তি করে পোস্ট দেওয়ায় মানিকগঞ্জের সিংগাইরে রনি সত্যার্থী(২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছেন পুলিশ। গত শনিবার উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দন নগর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় স্থানীয় ধর্মপ্রাণ মুসলমানেরা শনিবার সকালে জামির্ত্তা ইউনিয়ন পরিষদের সামনে ওই যুবকের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ করেন। পরে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুস সাত্তার মিয়া সঠিক বিচারের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা বাড়িতে ফিরে যান।
সূত্রে জানা গেছে, গত ২৪ এপ্রিলে রনি সত্যার্থী তার ব্যক্তিগত ফেজবুক আইডি(roni sattyarthi) থেকে হযরত মোহাম্মদ( সা.)কে ‌নিয়ে অপমানজনক পোস্ট ও মন্তব্য প্রকাশ করে।পোস্টটি শনিবার(৩মে)ফেসবুকে ভাইরাল হয়। পরে শনিবার সকালে স্থানীয় ধর্মপ্রাণ মুসলমানেরা বিক্ষোভ করলে থানা পুলিশ রনি সত্যার্থীকে আটক করে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার মিয়া জানান, ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অপরাধে অভিযুক্ত রনি সত্যার্থীকে গ্রেফতার দেখানো হয়েছে। এ ঘটনায় আলমগীর হোসেন নামে এক ব্যক্তি বাদি হয়ে মামলা করেন।