ঘিওর(মানিকগঞ্জ) প্রতিনিধি:

মানিকগঞ্জের ঘিওরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে
উপজেলার ঘিওর-বানিয়াজুরী আঞ্চলিক মহাসড়কের মাইলাগী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, নিহত মোঃ শাজাহান আলী (৫০),শিবালয় উপজেলার ছোট শাখরাইল গ্রামের লালন মৃধার ছেলে। তিনি ঘিওর উপজেলা সদরে বেসরকারি এনজিও সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশনে কর্মরত ছিলেন। তার মোটরসাইকেল থাকা আরেক সহকর্মী ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার পূর্ব নোয়াপাড়া গ্রামের সাহেব আলীর ছেলে মনিরুল ইসলাম (৩৮) গুরুতর আহত এবং ঘিওর সদর ইউনিয়নের মাইলাগি গ্রামের ঝনু মিয়ার ছেলে জুলহাস মিয়া(১৯) ও একই গ্রামের মালিক মিয়ার ছেলে ফিরোজ (২২) গুরুতর আহত হয়েছে।

জাগরণী চক্র ফাউন্ডেশনের ম্যানেজার কামাল হোসেন বলেন, বিকেল ৫টার দিকে দুইজন কর্মী মোটরসাইকেল নিয়ে ফিল্ডে যাচ্ছিলেন হঠাৎ পথের মধ্যে দ্রুতগতির একটি মোটরসাইকেল তাদের মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয় । ঘটনাস্থলেই সাজাহানের মৃত্যু হয়।

ঘটনা নিশ্চিত করে ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস জানান, উপজেলার মাইলাগি এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে একজনের মৃত্যু হয় এবং তিন আরোহী আহত হয়।

পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। তাদের মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে কেউ কোন অভিযোগ দেননি।